বৃহস্পতিবার, ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক পিএলসি এবং নগদ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

সম্প্রতি মেঘনা ব্যাংক পিএলসি এবং নগদ লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায়, মেঘনা পে গ্রাহকরা খুব সহজেই নগদ প্ল্যাটফর্মের মাধ্যমে ইন্টার-অপারেবল ট্রানজেকশন ও পেমেন্ট করতে পারবেন।

মেঘনা ব্যাংক পিএলসি-এর মাননীয় চেয়ারম্যান জনাব এইচ এন আশিকুর রহমান এবং নগদ লিমিটেড-এর এক্সিকিউটিভ চেয়ারম্যান ও সিইও জনাব তানভীর এ মিশুক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন। অনুষ্ঠানে মেঘনা ব্যাংক পিএলসি-এর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কিমিয়া সাদাত, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ ছাদেকুর রহমান এবং নগদ লিমিটেড-এর নির্বাহী পরিচালক জনাব মারুফুল ইসলাম ঝলক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব শ্যামল বি. দাশ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

“বাংলাদেশে প্রথমবারের মতো একটি যুগান্তকারী চুক্তি স্বাক্ষর হয়েছে মেঘনা ব্যাংক এবং নগদের মধ্যে। এই চুক্তি উভয় প্রতিষ্ঠানের জন্য সহযোগিতার নতুন দিগন্ত উম্মোচন করবে এবং ব্যবসায়িক সুযোগ সুবিধা বৃদ্ধিতে আরো সহায়ক হবে বলে আমরা আশা রাখি। দেশব্যাপী আর্থিক সেবায় বিপ্লব ঘটাবে এবং সমৃদ্ধির নতুন সুযোগ তৈরি করবে-এসব মিলিয়ে আমরা ক্যাশলেস বাংলাদেশ ২০২৭-এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি।” – বলেন জনাব এইচ এন আশিকুর রহমান, মাননীয় চেয়ারম্যান মেঘনা ব্যাংক পিএলসি।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ