শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে হেলথ ক্যাম্পেইনের আয়োজন

প্রকাশঃ

ঢাকা ব্যাংক লিমিটেড কর্মীদের স্বাস্থ্যসেবা সুরক্ষায় গত ৯ অক্টোবর ,২০২৩ “Healthy Living Discussion “ নামে একটি হেলথ ক্যাম্পেইনের আয়োজন করে ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে। হেলথ ক্যাম্পেইনটির উদ্বোধন করেন ঢাকা ব্যাংক লিমিটেড এর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু জাফর।
এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ মোস্তাক আহমেদ , এ কে এম শাহনাওয়াজ , আখলাকুর রহমান এবং এইচ এম মোস্তাফিজুর রহমান, ই ভি পি , রিটেইল ব্যাংকিং এর প্রধান।

ভারতের অনলাইনভিত্তিক হেলথকেয়ার সার্ভিস মেডরেবিটস এর সহযোগিতায় আয়োজিত এই ক্যাম্পে ফ্রি মেডিকেল সেবা প্রদান করেন – সিনিয়র জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন ডাঃ আতীত শর্মা ,কে.ডি হসপিটাল আহমেদাবাদ ,ডাঃ সাচি যোশী ,গাইনোকোলোজিস্ট ,কে .ডি হাসপাতাল ,ডাঃ টি সুরেন্দ্র রেড্ডি রেডিওথেরাপি ও ক্যান্সার বিশেষজ্ঞ ,ডাঃ আদিত্য ভি, লিভার ক্যান্সার বিশেষজ্ঞ ,সাইটকেয়ার হাসপাতাল।
ঢাকা ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু জাফর বলেন ,”এই ক্যাম্পেইনে ঢাকা ব্যাংক লিমিটেডের কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থ্য সচেতন করতে উদবুদ্ধ করবে।” জুম এপসের মাধ্যমে ঢাকা ব্যাংকের সকল ব্রাঞ্চের কর্মকর্তা – কর্মচারীরা স্বাস্থ্যসেবার আলোচনা সেশনটিতে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ করতে পেরেছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ