শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা ব্যাংক গুলশান ক্লাবের সাথে এক্সক্লুসিভ মাস্টারকার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড শুরু হয়েছে

প্রকাশঃ

ঢাকা ব্যাংক, গুলশান ক্লাব সদস্যদের জন্য একটি কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড এর যাত্রা শুরু করলো । কার্ডটি গুলশান ক্লাবের সদস্যদের জীবনযাত্রা এবং ভ্রমণকে আরও স্বাচ্ছন্দময় করবে। কার্ডটিতে রয়েছে আজীবন বার্ষিক ফি ওয়েভার, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাউঞ্জে কমপ্লিমেন্টারি অ্যাক্সেস, বিমানবন্দরে পিক অ্যান্ড ড্রপ সুবিধা, মাস্টারকার্ডের লাউঞ্জ কী-প্রোগ্রামের মাধ্যমে সারা বিশ্বের ১২০ টি দেশে ১৩০০ টি বিমান বন্দর লাউঞ্জে কমপ্লিমেন্টারি গ্লোবাল লাউঞ্জ অ্যাক্সেস এবং সারা বছর ৫ তারকা হোটেল থেকে ১টি কিনলে ১ ফ্রি। এছাড়াও কুইন্ট্রিপোল ক্রেডিট শিল্ড প্রোগ্রাম ৪০ লাখ টাকা পর্যন্ত কভারেজ অফার করে, কেনাকাটা এবং খাবারের জন্য মাস্টারকার্ডের ৬,৫০০ টি মার্চেন্ট পয়েন্ট থেকে আকর্ষণীয় সুবিধা সহ রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার।

গত ২৪ ই নভেম্বর ২০২৩, ৩য় গুলশান ক্লাব অলিম্পিয়াডের উদ্বোধনী অনুষ্ঠানে যৌথভাবে মাস্টারকার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন করেন মাননীয় সংসদ সদস্য (ঢাকা-১৭), মোহাম্মদ এ আরাফাত; ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক,জনাব মোহাম্মদ আবু জাফর; কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ, মাস্টারকার্ড, সৈয়দ মোহাম্মদ কামাল; গুলশান ক্লাব লিমিটেডের সভাপতি , রফিকুল আলম (হেলাল); গুলশান ক্লাব অলিম্পিয়াডের পরিচালক ও উপদেষ্টা, এম এ কাদের (আনু); গুলশান ক্লাব অলিম্পিয়াডের পরিচালক ও ভাইস-চেয়ারম্যান, রেজাউল হক (রাজু); এবং অলিম্পিয়াড আয়োজক কমিটির চেয়ারম্যান, গুলশান ক্লাব লিমিটেড, ডক্টর ওয়াহিদুজ্জামান (তমাল)।
১৯৭৮ সালে প্রতিষ্ঠিত দেশের একমাত্র পারিবারিক ক্লাব গুলশান ক্লাবের টেনিস কোর্টে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাদের সাথে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ইমার্জিং মার্কেট অফিসার, মোঃ মোস্তাক আহমেদ; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, হেড অব কর্পোরেট, জনাব আখলাকুর রহমান; এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ব্যাংকের রিটেইল বিজনেস ডিভিশনের প্রধান, জনাব এইচ এম মোস্তাফিজুর রহমান- এবং মাস্টারকার্ড বাংলাদেশ এর ডিরেক্টর জাকিয়া সুলতানা।
ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আবু জাফর বলেন, “গুলশান ক্লাবের সদস্যদের জন্য মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডটি চালু করা ব্যাংকের জন্য একটি গুরুত্বপূর্ন মাইলফলক, যা একটি শীর্ষস্থানীয় আর্থিক সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের কাছে ঢাকা ব্যাংকের অবস্থানকে শক্তিশালী করবে। এবং আমরা সবসময়ই আমাদের কার্ড হোল্ডারদের ব্যাংকিয়ের নতুন নতুন পরিষেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।”
গুলশান ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট রফিকুল আলম (হেলাল) বলেন, “এটা খুবই আনন্দের যে, মাস্টারকার্ড এবং ঢাকা ব্যাংক ক্লাবের সদস্যদের একটি পাইওনিয়ার পেমেন্ট সলিউশন দেওয়ার জন্য হাত মিলিয়েছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ক্লাবের সদস্যরা এর সুযোগ-সুবিধাগুলো পরিপূর্ন ভাবে উপভোগ করতে পারবেন।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “মাস্টারকার্ড ঢাকা ব্যাংকের সাথে গুলশান ক্লাবের সদস্যদের জন্য ওয়ান্ড ক্রেডিট কার্ড সংযুক্ত করতে পেরে আনন্দিত। এই উদ্বোধনের মাধ্যমে ভোক্তাদের প্রতি প্রতিষ্ঠান গুলোর প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত হল। ফলে ভোক্তাগন জীবনযাত্রা, ভ্রমণ, কেনাকাটাসহ অন্যান্য বিশেষ সুবিধাগুলি পেতে সক্ষম হবে।”

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ