শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর সদস্য ও কর্মকর্তাদের জন্য এক্সক্লুসিভ কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড চালু করল ঢাকা ব্যাংক পিএলসি

প্রকাশঃ

গত ৩০ ডিসেম্বর ২০২৩ রেডিসন ব্লু ঢাকার ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত আইসিএবি মেম্বার’স নাইট ২০২৩ অনুষ্ঠানে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটি উন্মোচন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এমরানুল হক, ঢাকা ব্যাংক পিএলসি-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আবু জাফর, ঢাকা ব্যাংক পিএলসি-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ এমার্জিং মার্কেটিং অফিসার মোঃ মোস্তাক আহমেদ, ঢাকা ব্যাংক পিএলসি-র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ আবদুল বাকির, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব রিটেইল বিজনেস ডিভিশন, জনাব এইচ.এম. মোস্তাফিজুর রহমান এবং ঢাকা ব্যাংক পিএলসি-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং সিএফও, জনাব সাহাবুব আলম খান; সাউথ এশিয়া ভিসা-র ডিরেক্টর, বিজনেস ডেভেলপমেন্ট, জনাব আশীষ চক্রবর্তী; দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি)-এর সভাপতি এফসিএ মোঃ মনিরুজ্জামান , দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ এর সিইও জনাব শুভাশীষ বোস, দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ-এর ভাইস প্রেসিডেন্ট (ওএমএস) এফসিএ জনাব এমবিএম লুৎফুল হাদী এবং দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ এর ইস্যু সার্ভিস অ্যান্ড ওয়েলফেয়ার কমিটির ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ মেম্বার কাউন্সিল এবং চেয়ারম্যান মেম্বার, মিসেস মারিয়া হাওলাদার, এফসিএ ।

এই কো-ব্র্যান্ডেড সিগনেচার ক্রেডিট কার্ডটির মাধ্যমে আইসিএবি-এর সদস্য ও কর্মকর্তাগণ তাদের জীবনযাত্রা এবং ভ্রমণ অভিজ্ঞতায় সাচ্ছন্দ্য উপভোগ করতে পারবেন। কার্ডটির সুবিধা হিসেবে রয়েছে আজীবন বার্ষিক নবায়ন ফি মওকুফ, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাউঞ্জে কমপ্লিমেন্টারী অ্যাক্সেস, বিমানবন্দরে পিক অ্যান্ড ড্রপ সুবিধা, মাস্টারকার্ডের লাউঞ্জ কী-প্রোগ্রামের মাধ্যমে সারা বিশ্বের ১২০ টি দেশে ১৩০০ টি বিমান বন্দর লাউঞ্জে কমপ্লিমেন্টারী গ্লোবাল লাউঞ্জ অ্যাক্সেস, সারা বছর ৫ তারকা হোটেল থেকে ১টি কিনলে ১ ফ্রি। এছাড়াও রয়েছে কুইন্টুপল ক্রেডিট শিল্ড প্রোগ্রামের মাধ্যমে ৪০ লাখ টাকা পর্যন্ত কভারেজ, কেনাকাটা এবং খাবারের জন্য ভিসা কার্ডের মাধ্যমে ১০০০+ রেস্টুরেন্ট থেকে আকর্ষণীয় সুবিধা সহ আরও অনেক আকর্ষণীয় অফার। দ্য ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস (আইসিএবি)-এর যেকোন সদস্য এবং কর্মচারী প্রযোজ্য শর্তাবলী সাপেক্ষে এই ক্রেডিট কার্ড পরিষেবাটি পেতে যোগ্য হবেন।

উদ্বোধনী অনুষ্ঠানটিতে ঢাকা ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এমরানুল হক বলেন, “আমরা দ্য ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস (আইসিএবি) এর সাথে যুক্ত হতে পেরে গর্বিত এবং আইসিএবি সদস্যরা এখন এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড ব্যবহার করে তাদের জীবনযাত্রা, ভ্রমণ, কেনাকাটা এবং অন্যান্য বিশেষ সুবিধা পেতে পারবেন “।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ