বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

করোনা ভাইরাস প্রতিরোধে চট্টগ্রামের সিটি কর্পোরেশনের সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই সরবরাহ করলো এস. আলম গ্রুপ

প্রকাশঃ

বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব প্রতিরোধে সহযোগিতার ধারা অব্যাহত রেখেছে দেশের অন্যতম শিল্প গোষ্ঠী এস. আলম গ্রুপ। এস আলম গ্রুপের কর্ণধার দেশ বরেণ্য শিল্পপতি জনাব মোহাম্মদ সাইফুল আলম মাসুদ-এর দিকনির্দেশনায় এই সহযোগিতামূলক কাজ পরিচালিত হচ্ছে।

দেশের এই দূর্যোগকালীন মূহুর্তে চিকিৎসকরা সর্বোচ্চ ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীর সংস্পর্শে এসে নিরলসভাবে তাদের সেবা দিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে নিরাপদে তাদের চিকিৎসা সেবা অব্যাহত রাখার স্বার্খে চট্টগ্রামের সিটি কর্পোরেশনের সকল হাসপাতালের (৪০-৪২টি) ডাক্তার, নার্স, ওয়ার্ডবয়সহ সকল কর্মচারীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য মাননীয় মেয়র জনাব আ.জ.ম নাছির উদ্দিনের হাতে এস আলম গ্রুপের পক্ষ হতে ২,০০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করেন এস আলম গ্রুপ ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চেয়ারম্যানের একান্ত সচিব জনাব মোঃ আকিজ উদ্দিন। এ সময় চট্টগামের সিটি কর্পোরেশনের চীফ অফিসার ও যুগ্ম সচিব জনাব মো: শামসুদ্দোহা এবং এস আলম গ্রুপের কর্মকর্তা জনাব মিলটন চৌধুরী উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ