শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নভোএয়ার এর সব রুটের টিকেটের মূল্যে ১৫% ছাড়

প্রকাশঃ

দেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা নভোএয়ার সব রুটের টিকেটের মূল্যে ১৫% ছাড়ের ঘোষণা করেছে । এছাড়াও কক্সবাজার ও কলকাতায় ভ্রমণের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।
অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৪ এর নভোএয়ার এর প্যাভিলিয়নে এসে টিকেট ক্রয় করতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ৮ ফেব্রুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত এই পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

সাশ্রয়ী মূল্যে কক্সবাজার ও কলকাতায় আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজের মধ্যে রয়েছে দুই রাত তিন দিন হোটেলে থাকার সুবিধা, আসা-যাওয়ার নভোএয়ার এর টিকেটসহ অন্যান্য সুবিধা। ভ্রমণ পিপাসুরা দেশের শীর্ষ বেসরকারি ব্যাংকগুলোর কার্ড ব্যবহার করে বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

কক্সবাজারের হোটেলগুলোর মধ্যে রয়েছে সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা, ওশান প্যারাডাইজ হোটেল এন্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, ডেরা রিসোর্ট এন্ড স্পা, হোটেল রামাদা, সীগাল হোটেল, নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, প্রাসাদ প্যারাডাইজ হোটেল এন্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সী প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল কল্লোল ও আলেগ্রো সুইটস।
এছাড়া কলকাতায় হোটেলগুলোর মধ্যে রয়েছে হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনাল, দি পিয়ারলেস ইন ও হোটেল ক্যাম্পটন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ