বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এআইবিএল এবং ডেটোনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ -এর মধ্যে রেমিটেন্স চুক্তি স্বাক্ষরিত

প্রকাশঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল) এবং ডেটোনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ এর মধ্যে একটি রেমিটেন্স চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ডেটোনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ যুক্তরাজ্য ভিত্তিক একটি আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি যা হ্যালো পয়সা নামে পরিচিত। জনপ্রিয় এই প্রতিষ্ঠানটির নেটওয়ার্ক ইউরোপ, দক্ষিণ আফ্রিকা এবং মধ্যপ্রচ্যসহ বিশ্বের বিভিন্ন রেমিট্যান্স হাব এ দ্রুত বিস্তৃত হচ্ছে।

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশীদের প্রেরিত রেমিট্যান্স দ্রুত ও নিরাপদে প্রাপকের হাতে তুলে দেয়ার লক্ষ্যে উক্ত রেমিট্যান্স সেবা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে এআইবিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিকুর রহমান, হ্যালো গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মুসা মাঞ্জরা এবং গ্লোবাল রিলেশনশিপ অফিসার ফজলুল ফয়েজ উল্লাহ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে প্রবাসী বাংলাদেশীরা হ্যালো পয়সা এর অ্যাপস, অনলাইন নেটওয়ার্ক ও এজেন্ট পয়েন্টের মাধ্যমে সহজে ও দ্রুত টাকা পাঠাতে পারবে। অপরদিকে, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর সমন্বিত সফটওয়্যারের মাধ্যমে বিভিন্ন রেমিট্যান্স সার্ভিস যেমন অ্যাকাউন্ট ক্রেডিট, মোবাইল ওয়ালেট ও সারা দেশব্যাপী বিস্তৃত ৯০০টিরও বেশি শাখা, উপ-শাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে নগদ উত্তোলন এর মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই টাকা সংগ্রহ করতে পারবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ