বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস ‘ফার্স্ট ক্যাশ’-এর মাধ্যমে স্কুলের বিভিন্ন ফি প্রদানে সেমিনার

প্রকাশঃ

যশোরের কেশবপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস ‘ফার্স্ট ক্যাশ’ এর মাধ্যমে স্কুলের বেতন ও অন্যান্য ফি প্রদানে এক সেমিনারের আয়োজন করা হয়েছে। এই সেমিনারে ১৪৭টি স্কুলের শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। উক্ত সেমিনারে ‘ফার্স্ট ক্যাশ’ এর মাধ্যমে স্কুলের বেতন ও অন্যান্য ফি প্রদানে বিভিন্ন দিক-নিদের্শনা এবং মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মাধ্যমে লেনদেন ও গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মোঃ আলী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তুহিন হোসেন। এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ মোস্তফা খায়ের, বিশেষ অতিথি কেশবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ আকরাম হোসেন খান, ব্যাংকের খুলনার আঞ্চলিক প্রধান জনাব আহমেদ আশিক রাজী, অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের প্রধান জনাব মোহাম্মদ মছউদুর রহমান, কেশবপুর শাখার ব্যবস্থাপক জনাব জি. এম. মোস্তফা মনোয়ারসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ