রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

চীনের গুয়াংজু রুটে  বিশেষ ছাড়ে বিমানের টিকেট বিক্রয় শুরু

প্রকাশঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ থেকে ঢাকা থেকে চীনের গুয়াংজু রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। আগামী ১৪ সেপ্টেম্বর রাত ১০:২০টায় বিমানের ফ্লাইট বিজি৩৬৬ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চীনের গুয়াংজুর উদ্দেশ্যে যাত্রা করবে। এ উপলক্ষ্যে ইতোমধ্যে বিশেষ ছাড়ে এ রুটের টিকেট বিক্রয় শুরু হয়েছে। সম্মানিত যাত্রীগণ বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোন সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকেট ক্রয় করতে পারবেন। বিমানের ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে।

ঢাকা-গুয়াংজু রুটে ইকোনমি ক্লাসের একমূখি সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ৩০,৬৭০ টাকা থেকে শুরু এবং রিটার্ন টিকেটের সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৫০,৫৩৯ টাকা থেকে। অন্যদিকে গুয়াংজু-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে একমূখি সর্বনিম্ন ভাড়া শুরু হবে জনপ্রতি ২৪,১৫৭ টাকা থেকে এবং রিটার্ন টিকেটের সর্বনিম্ন মূল্য শুরু হবে ৪৮,৯১১ টাকা থেকে। আগামী ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখ পর‌্যন্ত বিশেষ ছাড় চালু থাকবে।

ঢাকা থেকে সপ্তাহে প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১০:২০টায় বিমানের ফ্লাইট গুয়াংজুর উদ্দেশ্যে যাত্রা করে গুয়াংজু পৌঁছাবে পরবর্তী দিন ভোর ০৪:০০টায়। গুয়াংজু থেকে সপ্তাহে প্রতি শুক্রবার, সোমবার ও বুধবার স্থানীয় সময় ভোর ০৫:৩০ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সকাল ০৭:২০টায়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ