রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

প্রকাশঃ

গত ২৬ জানুয়ারি ২০১৯ রাজধানীর একটি হোটেলে, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ (এমটিবি)-এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০১৯ (এমএবিসি ২০১৯) অনুষ্ঠিত হয়। এমটিবি’র চেয়ারম্যান, মোঃ হেদায়েত উল্লাহ, ভাইস চেয়ারম্যান, খাজা নারগিস হোসেন, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, পরিচালকবৃন্দ, রাশেদ এ. চৌধুরী, এম. এ. রউফ জেপি, মোঃ আব্দুল মালেক, মোঃ মনিরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ. খান, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সৈয়দ রফিকুল হক, গৌতম প্রসাদ দাস এবং তারেক রিয়াজ খান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এমটিবি’র সকল বিভাগীয় প্রধানগণ, সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ, এমটিবি’র দুইটি অঙ্গ-প্রতিষ্ঠান, এমটিবি সিকিউরিটিজ লিঃ এবং এমটিবি ক্যাপিটাল লিঃ-এর প্রধান নির্বাহী কর্মকর্তাবৃন্দ, এই বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে উপস্থিত ছিলেন। উক্ত সম্মেলনে এমটিবি’র শাখাসমূহের বিগত বছরের কার্যক্রমের উপর আলোকপাত করা হয় এবং কিভাবে ২০১৯ সালের লক্ষ্যমাত্রা অর্জন করা যায়, এ ব্যাপারে সার্বিক আলোচনা করা হয়।

২০১৯ সালে এমটিবি’র প্রতিপাদ্য “এমটিবি শাইনিং” উন্মোচন করা হয় এই সম্মেলনে। এমটিবি’র চেয়ারম্যান মোঃ হেদায়েত উল্লাহ, তার বক্তব্যে, ২০১৮ সালে ব্যাংকিং খাতে সকল চ্যালেঞ্জ দৃঢ়তা ও সফলতার সাথে মোকাবেলা করার জন্য এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালকসহ সকল সদস্যদের অভিনন্দন জানান এবং প্রতিযোগিতামূলক ব্যাংকিং খাতে সকলকে সফলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। এমটিবি’র চেয়ারম্যান, গ্রাহকদের আস্থা অব্যাহত রেখে ব্যাংকটিকে সামনের দিকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংক ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সারা দেশের সকল এমটিবি শাখা থেকে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ব্যাংকের দেশব্যাপী শাখা বিস্তৃতির সামর্থের পাশাপাশি ‘এমটিবি থ্রি ভি’-কে কাজে লাগিয়ে এমটিবিকে সেরা মানের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। তিনি এ নতুন বছরের অগ্রগতির কৌশলসমূহ উপস্থাপন করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, বিভাগীয় প্রধানগণ এবং বিভিন্ন ডিপার্টমেন্ট ও ডিভিশন প্রধানগণ নিজ নিজ প্রতিবেদন উপস্থাপন করেন।

CompTIA ADR-001 Exam Q&As

CompTIA ADR-001 Exam Q&As We only CompTIA ADR-001 Exam Q&As saw the tree ADR-001 Exam Q&As CompTIA ADR-001 Exam Q&As CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) after the person and the ghost. The problem of sex is really Security+ ADR-001 solved very well. Now, in the two villages, there CompTIA ADR-001 Exam Q&As are already a large number ADR-001 Exam Q&As of people and pigs and dogs.

Now that this idea ADR-001 Exam Q&As has been realized, I already have tens of thousands CompTIA ADR-001 Exam Q&As of dollars in my hand. Dazhi took a cane and walked over to the wall. He Security+ ADR-001 CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) ADR-001 Exam Q&As could not help but scream CompTIA ADR-001 Exam Q&As The crystal is You The crystal screamed back.

He dares to sneer and rush into the stove. There are more and more bones of pottery and cattle and sheep dug out in Anliugang. Ning Yu and CompTIA ADR-001 Exam Q&As his parents did not speak, and the CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) broken silence quickly merged into a whole CompTIA ADR-001 Exam Q&As piece. It may be an abstract ADR-001 Exam Q&As summary of the hunters first hunting CompTIA ADR-001 Exam Q&As activities. I understand it, in CompTIA ADR-001 Exam Q&As this country, cognac is Security+ ADR-001 not as good as an official Chengda saw Look at the watch, CompTIA ADR-001 Exam Q&As do not want to fight with his wife, then ask Your opinion You have to get the idea at the end of this matter.

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ