বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নভোএয়ার এর কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট

প্রকাশঃ

আগামীকাল  ‍শুক্রবার (২০ আগষ্ট) থেকে কক্সবাজার রুটে নভোএয়ার প্রতিদিন ৬টি করে ফ্লাইট পরিচালনা করবে। একই সাথে কক্সবাজারে ভ্রমণ প্যাকেজও ঘোষনা করেছে বেসরকারি এই প্রতিষ্ঠানটি।

সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে নভোএয়ার শুক্রবার হতে ঢাকা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৮টায়, সকাল সাড়ে ৯টায়, দুপুর ১২ টায়, দুপুর দেড়টায়, বিকাল ৩টা এবং বিকাল ৪টা ২০ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। একইভাবে কক্সবাজার থেকে সকাল ১০টা ৫ মিনিটে, সকাল ১১টা ৫ মিনিটে, দুপুর ১টা ৩৫ মিনিটে, বিকাল ৩টা ০৫ মিনিটে, বিকাল ৪টা ৩৫ মিনিটে এবং বিকাল ৫টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

কক্সবাজারে জনপ্রতি সর্বনিন্ম ১.৯০০ টাকার মাসিক কিস্তিতে ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ ঘোষনা করেছে নভোএয়ার। দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

কক্সবাজারের শীর্ষ ৮টি হোটেলে দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৬টি, যশোর রুটে ৬টি, সৈয়দপুর রুটে ৬টি, সিলেট রুটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ