রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সাভারে ঈদের রাত থেকে ৪৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

প্রকাশঃ

সাভারে ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা পর্যন্ত সব শ্রেণির গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, গ্যাস সঞ্চালন পাইপলাইনের সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য এ গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। আমরা মাইকিং করে ও গণমাধ্যমে বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয় গ্রাহকদের জানাব।

পেট্রোবাংলার পক্ষ থেকে জারি করা শিডিউল অনুযায়ী, ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা গ্যাস সঞ্চালন পাইপলাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য জোনাল বিপণন অফিস -সাভার আওতাধীন সব শ্রেণির আবাসিক-শিল্পসহ সব ধরনের গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ সময় মানিকগঞ্জ ও ধামরাইয়েও একইভাবে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে, জানান তিনি।

ব্যবস্থাপক আরও বলেন, ঈদের ওই সময়ে গ্যাস ব্যবহারের চাপ তুলনামূলক কম থাকে। এ ছাড়া পাইপলাইনগুলোর সংস্কারকাজ করাটা সহজ হয়। সব দিক বিবেচনা করে তাই ওই সময়টিকে সঞ্চালন পাইপলাইনের রক্ষণাবেক্ষণ কাজের জন্য নির্ধারণ করা হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ