রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের রাজশাহী অঞ্চলের ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩

প্রকাশঃ

এক্সিম ব্যাংকের রাজশাহী অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক, নির্বাহী, উপশাখা ইনচার্জ ও কর্মকর্তাদের নিয়ে ব্যবসা উন্নয়ন সম্মেলন করলো এক্সিম ব্যাংক। গত ১১ মার্চ ২০২৩ তারিখে বগুড়ার হোটেল মম ইনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লাল মোহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম এবং আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জী ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন বর্তমানে স্মার্ট বাংলাদেশে আমাদের ব্যাংকিংও হতে হবে স্মার্ট। গ্রাহকদের চাহিদা সম্পর্কে আমাদের পরিস্কার ধারণা থাকতে হবে এবং সে অনুযায়ী ব্যাংকিং সেবা প্রদান করতে হবে। এছাড়াও তিনি ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করে কিভাবে বর্তমান পরিস্থিতিতে কাঙ্খিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ