বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশঃ

দিনব্যাপী নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ১৫ আগস্ট, মঙ্গলবার সকালে ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণের মাধ্যমে কর্মসূচির শুরু হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর নেতৃত্বে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। কোরআন তেলাওয়াত মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পঁচাত্তরের ১৫ আগস্ট নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এরপর গরিব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
এছাড়া দিনের কর্মসূচির অংশ হিসেবে ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রাঙ্গণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বৃক্ষরোপণ করেন। এই কর্মসূচির আওতায় ব্যাংকের শাখাগুলোর মাধ্যমে দেশব্যাপী ৮ হাজার গাছের চারা রোপণ করা হবে।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, ফজলুর রহমান চৌধুরী ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ এবং বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারী এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ