শনিবার, ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাংলাদেশ কৃষি ব্যাংকের গ্রাহকদের সাথে মতবিনিময় সভা ঢাকার নবাবগঞ্জে

প্রকাশঃ

বাংলাদেশ কৃষি ব্যাংক ঢাকা মুখ্য অঞ্চল আয়োজিত ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা ব্যাংকের নবাবগঞ্জ শাখা প্রাঙ্গনে ২৮ ফেব্রুয়ারি ২০২৪ তরিখে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নাসিরুজ্জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ শওকত আলী খান।

প্রধান অতিথি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রাহক সেবার মান উন্নয়নে আরো আন্তরিক ও নিবিড় যোগাযোগের মাধ্যমে প্রান্তিক কৃষকের ঋণ প্রাপ্তির উপর বিশেষ গুরুত্বারোপ করেন। বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সকল প্রকার আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করে কৃষির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক খান ইকবাল হোসেন ও নবাবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল হাসান সোহেল। ঢাকার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জাহিদ হোসেন এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের মহাব্যবস্থাপক আশরাফুজ্জামান খান এবং নবাবগঞ্জের উপজেলা কৃষি কর্মকর্তা আসমা জাহান।

এ সময় বিভিন্ন পেশার গ্রাহক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যাংকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ