রবিবার, ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক পিএলসি এবার সোনালী ব্যাংক পিএলসি-এর সাথে যৌথভাবে ডিজিটাল পেমেন্ট সেবা চালু করলো

প্রকাশঃ

সম্প্রতি সোনালী ব্যাংক পিএলসি-এর সাথে ডিজিটাল পেমেন্ট সেবা চালু করেছে মেঘনা ব্যাংক পিএলসি। এর ফলে, গ্রাহকরা সোনালী ব্যাংকের পেমেন্ট গেটওয়ের মাধ্যমে মেঘনা ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ব্যবহার করে বিভিন্ন সরকারি বিল এবং ফি পরিশোধ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা মেঘনা পে ওয়ালেট এবং সোনালী ব্যাংক-এর একাউন্টের মধ্যে টাকা স্থানান্তর করতে পারবেন এবং সোনালী ব্যাংকের মাধ্যমে সরকারীভাবে প্রদানকৃত অর্থ মেঘনা পে ওয়ালেটে গ্রহণ করতে পারবেন।

মেঘনা ব্যাংক পিএলসি-এর মাননীয় চেয়ারম্যান জনাব এইচ এন আশিকুর রহমান এবং সোনালী ব্যাংক পিএলসি-এর সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ আফজাল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে ডিজিটাল পেমেন্ট সেবা উদ্বোধন করেন। অনুষ্ঠানে মেঘনা ব্যাংক পিএলসি-এর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কিমিয়া সাদাত, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ ছাদেকুর রহমান এবং সোনালী ব্যাংক পিএলসি-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব সঞ্চিয়া বিনতে আলী এবং জনাব পারসুমা আলম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

“এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা ক্যাশলেস বাংলাদেশের দিকে আরো এক ধাপ অগ্রসর হচ্ছি। আশা করছি, আর্থিক সেবায় উদ্ভাবন ও সহযোগিতার ভিত্তিতে আমরা একসঙ্গে ডিজিটাল আর্থিক ব্যবস্থা গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারব- বলেন জনাব এইচ এন আশিকুর রহমান, মেঘনা ব্যাংক পিএলসি-এর মাননীয় চেয়ারম্যান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ