রবিবার, ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সোনালী ব্যাংক ও মেঘনা ব্যাংকের মধ্যে সেবা কার্যক্রম চালু

প্রকাশঃ

সোনালী ব্যাংক পিএলসির নিজস্ব সফটওয়্যার সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে মেঘনা ব্যাংক পিএলসির মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘MeghnaPay Wallet’ এবং ইন্টারনেট ব্যাংকিং পোর্টালের মাধ্যমে বিভিন্ন ফি ও চার্জ আদায়ে সেবা কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

০৫ মার্চ, মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং মেঘনা ব্যাংক পিএলসির চেয়ারম্যান এইচ. এন. আশিকুর রহমান কেক কেটে এ সেবা কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সঞ্চিয়া বিনতে আলী ও পারসুমা আলম, মেঘনা ব্যাংকের ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও কিমিয়া সাদাত এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। ইতোমধ্যে গত ৩০ জানুয়ারি সোনালী ব্যাংক পিএলসি ও মেঘনা ব্যাংক পিএলসির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

এই সেবা কার্যক্রম চালুর ফলে মেঘনা ব্যাংকের গ্রাহকরা সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে MeghnaPay Wallet’ এবং ইন্টারনেট ব্যাংকিং পোর্টালের মাধ্যমে সর্বজনীন পেনশনের কিস্তি, আয়কর এবং শিক্ষা প্রতিষ্ঠানের ফি-চার্জ অনলাইনে পরিশোধ করতে পারবেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ