শুক্রবার, ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নারী উদ্যোক্তাদের ক্রেডিট গ্যারান্টি সুবিধা প্রদানে বাংলাদেশ ব্যাংক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর মধ্যে অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষরিত

প্রকাশঃ

নারী উদ্যোক্তাদের জন্য স্মল এন্টারপ্রাইজ খাতে পুনঃঅর্থায়ন স্কীমের আওতায় বিনিয়োগ প্রবাহ বৃদ্ধি করার মাধ্যমে অর্থনৈতিক কর্মকান্ডে তাদের অংশগ্রহণ বৃদ্ধি এবং জামানতবিহীন বিনিয়োগ সুবিধা প্রাপ্তিতে সহজতর করার লক্ষ্যে সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টি বিভাগ এর সাথে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর একটি অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টি বিভাগের পরিচালক জনাব নাহিদ রহমান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোসলেহ উদ্দীন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত চুক্তি স্বাক্ষরের পর শাহ্জালাল ইসলামী ব্যাংকের পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. এম. সাইফুল ইসলাম চুক্তিপত্র হস্তান্তর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব নুরুন নাহার, ক্রেডিট গ্যারান্টি বিভাগের নির্বাহী পরিচালক জনাব মোহাম্মদ জামাল উদ্দিন এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আবদুর রহিমসহ উভয় প্রতিষ্ঠানের উধর্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ