রবিবার, ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

চট্টগ্রামের আগ্রাবাদে এমটিবি’র প্রিভিলেজ সেন্টারের নতুন আঙ্গিকে যাত্রা শুরু

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) সম্প্রতি উন্নত গ্রাহক সেবার উৎকষর্তা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামের আগ্রাবাদে তাদের সংস্কারকৃত প্রিভিলেজ সেন্টার উদ্বোধন করেছে। এমটিবি আগ্রাবাদ শাখার সংলগ্ন উক্ত প্রিভিলেজ সেন্টার একেবারে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করেছে। এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে এবং কয়েকজন প্রিভিলেজ গ্রাহক উপস্থিত থেকে সেন্টারটি উদ্বোধন করেন।

এছাড়াও মোঃ শাফকাত হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মাহমুদ আক্তার, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় প্রধান, মোহাম্মদ ইসহাক, চট্টগ্রাম বিভাগের আঞ্চলিক প্রধান, তাহসিন তাহের, রিটেইল সেগমেন্ট প্রধান, মোঃ আব্বাস উদ্দিন, ইন-চার্জ প্রিভিলেজ ব্যাংকিং ডিপার্টপমেন্টসহ নতুন আঙ্গিকে যাত্রা শুরু করা প্রিভিলেজ সেন্টারের ব্যবস্থাপক এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আগ্রাবাদ প্রিভিলেজ সেন্টারের সেন্টার ম্যানেজার মোঃ শাহেদুল ইসলাম চৌধুরী প্রিভিলেজ গ্রাহক সেবাসমূহ সবার মাঝে উপস্থাপন করেন। প্রিভিলেজ ব্যাংকিং গ্রাহকরা অগ্রাধিকার পরিসেবাসহ দেশজুড়ে এমটিবি এয়ার লাউঞ্জ এক্সেস, ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজার এবং এক্সক্লুসিভ পণ্য ও পরিষেবা উপভোগ করার বিস্তৃত সুবিধা। এমটিবি তার প্রিভিলেজ গ্রাহকদের সর্বোচ্চ মানের ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতবদ্ধ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ