শনিবার, ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংকের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক কাজী আহ্সান খলিল

প্রকাশঃ

মেঘনা ব্যাংকের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক হিসাবে যোগ দিয়েছেন জনাব কাজী আহ্সান খলিল। তিনি দেশের একজন সফল ব্যাংকার হিসাবে ইতোমধ্যেই সুপরিচিত। অভিজ্ঞ ব্যাংকার জনাব খলিল কর্পোরেট ব্যাংকিং, রিটেইল ও এসএমই ব্যাংকিং, ব্রাঞ্চ ব্যাংকিং, ট্রেড ফাইন্যান্স, প্রসেস রি-ইঞ্জিনিয়ারিং ইত্যাদি ক্ষেত্রে তার রয়েছে তার কাজের দারুন দক্ষতা এবং অভিজ্ঞতা। তিনি এ পর্যন্ত দেশের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকে কাজ করে বলিস্ট নেতৃত্বের ছাপ রেখেছেন।
জনাব খলিল ন্যাশনাল ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসাবে তার ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। ৩৫ বছরের বহুমুখী কর্মজীবনে তিনি প্রাইম ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, মধুমতি ব্যাংক এবং প্রিমিয়ার ব্যাংকে কাজ করেছেন। তিনি মেঘনা ব্যাংকে যোগদানের পূর্বে এনআরবি ব্যাংক-এ ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার হিসাবে কর্মরত ছিলেন।
জনাব কাজী আহ্সান খলিল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম ডিগ্রী অর্জন করেন। আগামী দিনে মেঘনা ব্যাংক তাঁর ব্যাপক অভিজ্ঞতা এবং বলিষ্ট নেতৃত্বে, সামনের দিকে এগিয়ে যাবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ