শুক্রবার, ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের নতুন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক

প্রকাশঃ

মো: হাবিবুর রহমান সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেডে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে যোগদান করেছেন। পূর্বে তিনি এনসিসি ব্যাংক লিমিটেডে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে কর্মরত ছিলেন।

জনাব রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ হতে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি তিন দশকেরও অধিক সময় ধরে ব্যাংকিং পেশায় কর্মরত আছেন। জনাব হাবিবুর রহমান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে মে ০৯, ১৯৮৯ ইং সালে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি প্রাইম ব্যাংক লি:, মার্কেন্টাইল ব্যাংক লি:, শাহজালাল ইসলামী ব্যাংক লি: এবং যমুনা ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখায় গুরুত্বপূর্ণ পদে এবং শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

ত্রিশ বছরেরও অধিক সময় ধরে জনাব রহমান বিভিন্ন ব্যাংকে ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ও বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যথাযথ ভূমিকা রেখে গ্রাহক, পর্ষদ ও নিয়ন্ত্রকসংস্থা সমূহের মধ্যে সুন্দর সমন্বয়ের মাধ্যমে বিভিন্ন ব্যাংকের মুনাফা ও সুনাম বৃদ্ধিতে সহায়তা করেন।

জনাব মো: হাবিবুর রহমান বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি একজন সক্রিয় রোটারিয়ান এবং রোটারী ক্লাব, ঢাকা ফোর্ট এর সদস্য।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ