শুক্রবার, ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বঙ্গবন্ধুর জন্মশত জয়ন্তী

প্রকাশঃ

১৭ মার্চ ২০২০ সকাল ১০টায় অগ্রণী ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ের প্রাঙ্গনে খুবই স্বল্প পরিসরে প্রানের টানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তে একটি আলোচনা সভা, রক্ত দান কর্মসূচী , ঋন আদায় কর্মসূচী, সিংগাপুরস্থ প্রবাসীদের মোবাইল এর মাধ্যমে টাকা প্রেরণ সংক্রান্ত এ্যাপ উদ্বোধণ, বঙ্গবন্ধুকে নিবেদন করে কবিতা পাঠ ও সংগীত পরিবেশন সহ কিছু কর্মসূচীর আয়োজন করা হয়। করোনা ভাইরাসের কারনে সতর্কতা হিসেবে লোক সমাগম সীমিত করা হয়।

ঋন আদায় কর্মসূচীতে ১৩৩ জন ঋন গ্রহীতার নিকট থেকে ২ কোটি ৮৫ লক্ষ টাকা আদায় হয় যারা বঙ্গবন্ধরু জন্মশত বার্ষিকী তে বঙ্গবন্ধু কে নিবেদন করে ঋন মুক্ত হন। এছাড়াও কেক কাটার পাশাপাশি বঙ্গবন্ধুকে উৎসর্গ করে ”জনমে জনমে মুজিব” নামে একটি স্মরণিকার মোড়ক উন্মচন হয়।

ভয়ভীতি সংক্রমনের বাধা নিষেধ এর বেড়াজাল টপকে যেন নিজেদের অস্তিত্বকেই শ্রদ্ধা জানাতে অগ্রণী ব্যাংকে উপস্থিত হয়েছিলেন ব্যাংকের সম্মানীত পরিচালক কে, এম, এন, মঞ্জুরুল হক লাভলু , ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম সহ অন্যান্য উদ্ধতণ, নির্বাহীবৃন্দ, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।
ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম তার আলোচনায় উল্লেখ করেন যে,অগ্রণী ব্যাংক এর নামকরণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান করে গিয়েছিলেন – ব্যাংক তার ব্যতয় কখনোই ঘটতে দেবে না । অবিরত অগ্রযত্রায় থাকবে আমাদের এই অগ্রণী ব্যাংক লিমিটেড ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ