শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনহিতকর কাজ করছে এস আলম গ্রুপ

প্রকাশঃ

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনহিতকর কাজ করছে দেশের অন্যতম শিল্প গোষ্ঠী এস আলম গ্রুপ। এস আলম গ্রুপের কর্ণধার দেশ বরেণ্য শিল্পপতি জনাব মোহাম্মদ সাইফুল আলম মাসুদ-এর দিকনির্দেশনায় এই সহযোগিতামূলক কাজ পরিচালিত হচ্ছে।

দেশের এই ক্লান্তিলগ্নে যারা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ পরিবেশন করছেন, যাদের অক্লান্ত পরিশ্রমে আমরা ঘরে বসে মূহুর্তেই পেয়ে যাচ্ছি দেশ-বিদেশের সব খবর সে সকল গণমাধ্যমকর্মীদের নিরাপত্তার স্বার্থে তাদের জন্য পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহ করেছে এস আলম গ্রপ। ৬ই এপ্রিল ২০২০ তারিখে চট্টগ্রামের আসকরদীঘির পাড়স্ত জার্নালিস্ট ভবনে এই পিপিই সরবরাহ করা হয়।

দেশের এই দূর্যোগকালীন মূহুর্তে চিকিৎকরা সর্বোচ্চ ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীর সংস্পর্শে এসে নিরলসভাবে তাদের সেবা দিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে নিরাপদে তাদের চিকিৎসা সেবা অব্যাহত রাখার স্বার্খে চট্টগামের বিভিন্ন হাসপাতালের ডাক্তারদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য মাননীয় জেলা প্রশাসক ও সিভিল সার্জনের হাতে এস আলম গ্রুপের পক্ষ হতে ২,০০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করা হয় এবং প্রয়োজনানুযায়ী পর্যায়ক্রমে আরো ৫,০০০ পিপিই সরবরাহের পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়।

এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যানবাহন চলাচল বন্ধ হওয়ায় পরিবহন শ্রমিকরা মানবেতর জীবন-যাপন করছে। এই প্রক্ষিতে, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারের তত্ত্বাবধানে চট্টগ্রাম মেট্টোপলিটন ট্রাফিক বিভাগের আওতাধীন ৩,০০০ পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান করা হয় এবং আশ্বস্ত করা হয় এস আলম গ্রুপ এ ধরনের সহযোগিতামূলক কাজে সবসময় পাশে থাকবে।

এস আলম গ্রুপের চেয়ারম্যানের পক্ষে তার একান্ত সচিব ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আকিজ উদ্দিন উল্লেখিত জনহিতকর কার্যক্রম পরিচালনা করছেন। তিনি বলেন দেশের দূর্যোগকালীন মূহুর্তে বরাবরের মতোই এস আলম গ্রুপ সবসময় দেশ ও জনসাধারণের পাশে থাকবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ