স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড- এর অ্যানুয়াল বিজনেস কনফারেন্স-২০১৯ অনুষ্ঠিত

0
125
প্রিন্ট

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের “অ্যানুয়াল বিজনেস কনফারেন্স-২০১৯” ২৭ জানুয়ারি ২০১৯, রবিবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মামুন-উর-রশিদ এর সভাপতিত্বে ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান ও লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল এর ইন্টারন্যাশনাল ডিরেক্টর জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ প্রধান অতিথি হিসেবে উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম। অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, ফেরদৌস আলী খান, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, এস. এস. নিজামুদ্দীন আহমেদ, নজমুল হক চৌধুরী এবং মোঃ নাজমুস সালেহীন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ তারিকুল আজম, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মোতালেব হোসেন এবং সারাদেশ থেকে আগত ব্যাংকের শাখা ব্যবস্থাপকগণসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও বিভাগীয় প্রধানগণ উক্ত সম্মেলনে যোগদান করেন।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের মাননীয় চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ বিগত দিনে ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং উক্ত সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান। তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যে উত্তম সেবা প্রদান ও আধুনিক প্রযুক্তি নির্ভর গতিশীল বহুমুখী ব্যাংকিং সেবা প্রদানের উপর গুরুত্ব আরোপ করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালকবৃন্দ। বক্তারা শাখা ব্যবস্থাপকসহ উপস্থিত সবাইকে তাদের পেশাগত মান উন্নয়ন পূর্বক ২০১৯ সালের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের আহ্বান জানান।