ব্যাথায় নড়তে পারছেন না ফেরদৌস – পূর্ণিমা

0
47
প্রিন্ট

‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। শরীরের বিভিন্ন জায়গা থেতলে গেছে তাদের দুজনের।  বিভিন্ন অংশে ব্যাথার জন্য বিছানা থেকেই উঠতে পারছেন না তারা। এজন্য শুটিংও বন্ধ রাখা হয়েছে।

গতকাল রোববারে মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পূর্ণিমা, কাঁধে প্রচন্ড ব্যথা পেয়েছেন। আর ফেরদৌস বাঁ পায়ের হাঁটুতে চোট পেয়েছে। থেতলে গেছে তাদের শরীরের বিভিন্ন জায়গা। আজ সোমবার বিকালে তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে। তাঁরা সুস্থ হলে শুটিংয়ের পরবর্তী তারিখ নির্ভর করবে নির্মাতা।

উল্লেখ্য, ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল ও চর এলাহিতে ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং করতে গিয়েছিলেন ফেরদৌস ও পূর্ণিমা।

বাইক চালানোর একটি দৃশ্যধারণের সময় এই দুর্ঘটনা ঘটে। পূর্ণিমা মোটর সাইকেল চালিয়ে শট দিচ্ছিলেন। ফেরদৌস পেছনে বসা ছিলেন। চলন্ত অবস্থায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যান। দু’জনই হাতে ও পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন। কিছু কিছু স্থানে কেটে গেছে।

নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ সিনেমায় নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও নায়িকা পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন। অতিথি শিল্পি হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, মার্চের শেষ দিকে সিনেমাটির শুটিংয়ের কাজ শেষ হবে এবং আশা করি এ বছরের মাঝামাঝির দিকে সিনেমাটি দর্শক দেখতে পাবেন।