রেকর্ড ডেটের জন্য ১৩ ফান্ড ও কোম্পানির লেনদেন বন্ধ থাকবে

প্রিন্ট

আগামীকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রেকর্ড ডেটের কারণে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ মিউচুয়াল ফান্ড ও এক কোম্পানির শেয়ার লেনদেন বন্ধ থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মিউচুয়াল ফান্ডগুলো হলো- গ্রামীণ ওয়ান: স্কিম টু, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক লিমিটেড মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড লিমিটেড মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লোইস প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ১: স্কিম ১, আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইএফএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড, ‘রিলায়েন্স ওয়ান’দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচুয়াল ফান্ড, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, এসইএমএল আইবিবিএল শরিয়া ফান্ড ও এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড।

কোম্পানিটি হলো- সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

এর আগে কোম্পানি ও ফান্ডগুলোর শেয়ার স্পট মার্কেটে লেনদেন হয়। গত ১ সেপ্টেম্বের কোম্পানি ও ফান্ডগুলো স্পট মার্কেটে লেনদেন শুরু করে। আজ সোমবার তাদের লেনদেন শেষ হবে। আগামী বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে পুনরায় ফান্ড ও কোম্পানিটির শেয়ার লেনদেন চালু হবে।