শুক্রবার, ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জনতা ব্যাংকে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশঃ

যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। এসব কর্মসূচির মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতির পিতার প্রতিকৃতি ও ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ৮.০০ টায় ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার, পরিচালক অজিত কুমার পাল এফসিএ, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ ও মোঃ আব্দুল মজিদ, ডিএমডিবৃন্দ, সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে ধানমন্ডিস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে ব্যাংকের ধানমন্ডি কর্পোরেট শাখায় জাতির পিতার ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে পরিচালকবৃন্দ, অফিসার সংগঠন ও সিবিএ নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

এর আগে ভোরে ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান এবং এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার প্রধান কার্যালয়ে যথানিয়মে জাতীয় পতাকা অর্ধনমিত করেন এবং ব্যাংকের পরিচালক, নির্বাহী কর্মকর্তাদের নিয়ে প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ