শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এনআরবিসি ব্যাংকের টাউন হল সিটি মিট ঢাকা অঞ্চল ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ

বৃহত্তর ঢাকা অঞ্চলের সকল শাখা ও উপ-শাখার ব্যবসায়িক প্রবৃদ্ধি ও দিক নির্দেশনা রূপায়নে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাউন হল সিটি মিট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়। ০৮ ফেব্রুয়ারী ২০২০ইং তারিখ রেডিসন ব্লু, ঢাকায় উক্ত অনুষ্ঠান অনুর্ষ্ঠিত হয়। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য (লক্ষীপুর-২), ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ শহিদ ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব এ এম সাইদুর রহমান, পরিচালক জনাব মোহাম্মদ মনজুরুল ইসলাম, পরিচালক জনাব একেএম মোস্তাফিজুর রহমান, শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী।

এছাড়া উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোঃ মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান জনাব কাজী মোঃ তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং ঢাকা অঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ, উপশাখা ও ব্যাংকিং বুথের ইনচার্জগণসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিনিয়ত গ্রাহকের চাহিদানুযায়ী প্রযুক্তিভিত্তিক নিত্য-নতুন সেবা বাড়াচ্ছে। তিনি জানান, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশিদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এসময়, তিনি ২০১৯ সালের ব্যাংকের সাফল্যের কথা তুলে ধরেন এবং চলতি বছরের পরিকল্পনার কথা জানান।

গেস্ট অব অনার, ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ শহিদ ইসলাম বলেন এনআরবিসি ব্যাংক হবে গণমানুষের ব্যাংক এবং আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকিং সেবা দেশের প্রত্যন্ত অঞ্চলের ক্ষুদ্র ও প্রান্তিক মানুষের মাঝে পৌঁছে দিতে হবে।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, বিআরটিএ বিল কালেকশন, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘‘প্লানেট’’।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ