রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯ আজ শুরু

আজ মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী  আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯। আজ ২৪ ডিসেম্বর মেলা শুরু হয়ে শেষ হবে ২৮ ডিসেম্বর শনিবার।

আজ সকালে মেলা উদ্বোধনের পর দুপুর ২টা থেকে দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত সচিব শহীদ উল্লা খন্দকার।

রিহ্যাব সূত্রে জানা গেছে, এবারের মেলায় আবাসন খাতের ২৩০টি প্রতিষ্ঠান স্টল দেবে। এ ছাড়া নির্মাণসামগ্রী উৎপাদক ও সরবরাহকারী ৩০টি প্রতিষ্ঠানের এবং অর্থ লগ্নিকারী ১৪টি প্রতিষ্ঠানের স্টল থাকবে মেলায়। আবাসনসংক্রান্ত সব তথ্য মিলবে এই মেলায়।

রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন, ‘রিহ্যাব সদস্য ও ক্রেতাদের মধ্যে সেতুবন্ধ তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ। রিহ্যাব ফেয়ার সাধ ও সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে ক্রেতাদের সহায়তা করবে।’

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। রিহ্যাব মেলা পরিদর্শনে প্রতিবারের মতো এবারও দুই ধরনের টিকিটের ব্যবস্থা রেখেছে রিহ্যাব। ৫০ টাকার টিকিট কেটে একবার ঢোকা যাবে। আর একাধিকবার ঢোকার জন্য সংগ্রহ করতে হবে ১০০ টাকার টিকিট।

এ ছাড়া দর্শনার্থীদের জমা দেওয়া টিকিট নিয়ে অনুষ্ঠিত হবে র‌্যাফল ড্র। প্রাইভেট কার, মোটরসাইকেলসহ আকর্ষণীয় পুরস্কার থাকছে র‌্যাফল ড্রয়ে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ